Bipattaran Misra

Classics

5.0  

Bipattaran Misra

Classics

হারিয়ে যাওয়া পাণ্ডুলিপি

হারিয়ে যাওয়া পাণ্ডুলিপি

1 min
816


যদি এক ইন্দ্রজালে অতীতটা বশ হয় 

ফিরে যাই পুরোনো দিনে

চেয়ে নেবো তোমার সঙ্গে প্রথম দেখার দিনটা। 

দীপশিখা, ফের থেকে লিখবো তোমার গল্পটা। 

তোমার চোখের আলোয়

সব কালো রাত দীপাবলী হতো। 

তোমার হাসির উষ্ণতায়

সব শীত রাত বড়দিন হতো। 

তোমার ছায়ায় মৃদু শান্তি

প্রতিদিন তাতে খুশির ঈদ হতে পারতো। 

আমি ফের লিখবো গল্পটা 

যার পাণ্ডুলিপি ---

কাঁচা হাতের দুর্বল, খাপছাড়া, অসমাপ্ত, পাণ্ডুলিপি 

ধোঁয়াশায় হারিয়ে গেছে। 

আবার লিখবো গল্পটা

যদি মায়াজালে ভিন্ন হয় অভেদ্য কাল। 


Rate this content
Log in

Similar bengali poem from Classics