Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Bipattaran Misra

Romance

5.0  

Bipattaran Misra

Romance

একটি ভালোবাসার কবিতা

একটি ভালোবাসার কবিতা

1 min
678



আজ মন চায় 

ভালোবাসা হোক আজকের কবিতা --

ভালোবাসা কথাটাই জাদুময়

যে কথা বললে

চারদিক ঝলমল --

যে কথা বললে

চারদিক লাল নীল সবুজ হলুদ --

একমুখ মুক্ত হাসি

ফুল নদী চাঁদ

ছোটবেলার গ্রাম

গ্রামের মাটির সবুজ প্রাণ --

আমার ছেলের চঞ্চলতা

প্রিয়ার গলার আদুরে সুর 

মায়ের হাতের 

অমৃত সুধার ছোঁয়া

ভাই বন্ধু আপনজনের 

রূপালী খুশি --

আজ মন বলে ভালোবাসি 

ভালোবাসার সমুদ্রে ভাসি।


Rate this content
Log in