Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sipra Debnath

Tragedy Classics Fantasy

3  

Sipra Debnath

Tragedy Classics Fantasy

হাহাকার

হাহাকার

1 min
173


পৃথিবীজুড়ে আজ যে হাহাকার

আমার মনের রাজ্যে চলছে তার চেয়েও বেশি কষ্টের চিৎকার। হয়তোবা সে একদিন সামলে উঠবে, আমার ভাঙ্গা মনটার কি হবে? দেহ নয়, যে মরণব্যাধি আমার হৃদয় ক্ষত করেছে সে যে অন্য কেউ নয়

 তুমিই একমাত্র ভালোবাসার মানুষ।


তোমার দেওয়া কষ্টই আমার ভালোবাসার ফসল!

ধন্য আমি আর আমার ভালোবাসা।

আমার ভালোবাসা চির জীবন্ত 

অম্লান অক্ষয় হয়ে থাকবে আমার হৃদয়ে।

খোদাই এমন ভাবে করেছি যেনো অবিরত 

 রক্তক্ষরণ ঘটতেই থাকে

শুকোতে দেবনা যেনো দগদগে ঘা হয়ে থাকে।

অহরহ সে ব্যথা আমি অনুভব করতে চাই।


Rate this content
Log in