Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arup Kr Biswas

Abstract

3  

Arup Kr Biswas

Abstract

এ তুমি কেমন তুমি

এ তুমি কেমন তুমি

1 min
877


এ তুমি কেমন তুমি, চোখের তারায় আয়না ধরো,

এ কেমন তুমি ভোরের আলোয় আমেজ আনো।


এ তুমি কেমন তুমি, বৃষ্টি দিনে হলুদ পাতা সবুজ করো,

এ কেমন তুমি কান্না চোখে আমার ঠোঁটে হাসি আঁকো।


এ তুমি কেমন তুমি, পুকুরে তেও জোয়ার আনো,

এ কেমন তুমি ভিখারির ভিক্ষা হয়ে তাদের মনের পেটটি ভড়ো।


এ তুমি কেমন তুমি, চাতক পাখির তেষ্টা মেটাও,

এ কেমন তুমি অমাবস্যার আঁধার ঘুচাও।


এ আমি সত্যি আমি, তোমার পায়ের আলতা হবো,

এ আমি সত্যি আমি, রাখবো এই মনের স্লেটে তোমার নামের চকের গুঁড়ো।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract