Arup Kr Biswas

Abstract Others

3  

Arup Kr Biswas

Abstract Others

আমার কথা

আমার কথা

1 min
225


মনের কথা মনই জানে,

জানবেই বা কতজন।


তার নাম মনে থাকলেও,

বুঝবে কতজন।


মনের কথা মনেই থাকে,

বলতে লাগে আপন।


মনের খুনে শুধু মন মরে না,

সাথে থেকেও থাকে না জীবন।


Rate this content
Log in