Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Madhuri Sahana

Romance Others

3  

Madhuri Sahana

Romance Others

দোসর

দোসর

1 min
57



ভালোবাসা চেয়ে প্রেমের প্রতীক্ষা !

যদিও বর্ষার দিঘি , জলে থৈ থৈ ছিল ।

গোলাপের কাঁটার খোঁচায় বেদনার্ত

অথচ রাঙামাটির পরে , বকুল ঝরে ছিল ।


হৃদয়ের পান্ডুলিপি বয়ে প্রেমের পথিক

একটিমাত্র বসন্ত'বিকেলের প্রার্থনায় ,,,,

নিকোটিনের ধোঁয়ার মত ধোঁয়াশায় ;

সিড়িভাঙা অঙ্কের সিড়িবায় ।


হৃদয় রথের চাকা অলিক প্রফুল্ল কাননেই গতি পায় ;

সমভূমিতে দিক ভুল হয় , 

রথের চাকা মেদিনী গ্রাস করে ।


প্রেমের রেলগাড়ি ঝিকিঝিকি ঝিঁঝিঁপোকা

বোঝা  ওঠা নামা করে ,,,,,

ক্লান্তিরা কখনো কখনো শান্তি পায় ।


হাজারো কাজের মাঝে 

মনের খোরাকে তেল ঝাল মেলাবার 

দোসর যদি আসে ভাগ্য করে 

সেই পরম পাওয়ায় , হৃদয় থাক পরম মমতায় ।


Rate this content
Log in