Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Comedy Others Children

4.4  

Arunava Sar

Comedy Others Children

ধন্যবাদ স্যার

ধন্যবাদ স্যার

1 min
866


বলবো কি আর সেসব কথা কী পড়িয়েছিলেন আগে ?

দু চার ঘা বসিয়ে দেবেন পেলেই আগে বাগে 


রঙ্গী মশাই ডাকতেন নাক মাথা পেতে বেঞ্চিতে ,

সারা ক্লাস ভর্তি হতো হাসি - ঠাট্টা ওনাকে ভেংচি তে,


বরুণ বাবু বকেন খুব সিলেবাসের বাইরে ,

  তাই তার ক্লাসের মত আর কারুর ক্লাসের

  মজা ছিলো না আর ভাইরে ,


নগেন দত্ত , বিশাল মত্ত বয়ে আনতেন ব্যাগ ,

কখনো বা গল্পের বই বেরত কখনো ঢাকা দেবার র-এ্যা-ক ,


গল্পের বইতে ভরা নানান গুচ্ছের গল্প , 

ছাত্র দের দিয়ে পড়াতেন অল্প স্বল্প ,


তারপর ধীরে ধীরে চোখ এলে ঢলে ,

   কাঁধ যায় ঝুঁকে , টেবিলের কোলে ।


   শ্যামলাল বৈরাগী আসতো লেটে,

   রাগী প্রচণ্ড হোকনা বেঁটে ।


  হাত পেতে নিত সবাই স্কেলের শটাম মার,

   পড়া না পারলে নীল ডাউন অথবা গার্জেন কলের ঝার ।


   মনে পড়ে এক এক করে প্রণাম করতে গিয়ে ,

   দুঃখ - ভালোবাসা সবই থাকে ওদের নিয়ে ।


 বড়ো হতে ওরা ছিলো বলেই চলতো বাদ - বিবাদ

   শিক্ষক দিবসে হাত জোড় করি

          " স্যার ধন্যবাদ "



Rate this content
Log in