Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nityananda Banerjee

Romance Classics Fantasy

4  

Nityananda Banerjee

Romance Classics Fantasy

চিঠি

চিঠি

1 min
300


মেঘের হাতে একটা চিঠি পাঠিয়ে দিলাম তাকে,

হয়তো বা তা পৌঁছে গেছে ভোরবেলাকার ডাকে ।

কি লিখেছি কেউ জানে না; জানে ওই মেঘদূত ,

লিপিকারের বুকের ব্যথা তার কাছে অচ্ছুৎ ।

জানি না আজও সেই চিঠিখান সে পেয়েছে কিনা,

হৃদয় মাঝে সুর ঝঙ্কার তোলপাড় করে মনোবীণা ।

যদিও জানি চিঠি পড়েই করবে সে অভিমান,

প্রেম শুধু নয় ভালোবাসার; ঝগড়ার বাসস্থান ।

দিন দু'বেলা ঝগড়া হলে প্রেম হয়ে যায় খাঁটি,

যদি না পারো মানতে সেটা ; জেনো প্রেমটা মাটি ।

মনে পড়েছে এই কথাটাই চিঠিতে ছিল লেখা ,

আমার প্রথম প্রেমের সাথে হয়নি আজও দেখা ।



Rate this content
Log in

Similar bengali poem from Romance