Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Classics

3  

Atanu Ganguly

Classics

*বন্ধুপ্রীতি*

*বন্ধুপ্রীতি*

1 min
630


মনের কোনে রাখা প্রীতি, 

পুরানো সেই মধুর গীতি। 

ছোটবেলার আজব রীতি,

টেডি-র সাথে হরেক স্মৃতি। 


তার আগমন বৈশাখ মাসে, 

পা রাখেনি মাঠের ঘাসে। 

বসে থাকে একটি পাশে, 

আমায় টেডি ভালোবাসে। 


ও টেডি তুই লক্ষী সোনা, 

তোকে দেব মিছরি দানা। 

জড়িয়ে জীবন স্বপ্ন বোনা,  

অন্ধ ঘরে আলোর কণা।  


টেডি-র সাথে হরেক স্মৃতি, 

মনের কোনে রাখা প্রীতি। 

চলতে পথে বাঁধা নীতি, 

সুর-তালে বাঁধে মধুর গীতি। 


Rate this content
Log in

Similar bengali poem from Classics