Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kaustav Roy

Tragedy Others

3  

Kaustav Roy

Tragedy Others

বিস্ফোরণ

বিস্ফোরণ

1 min
12K


পৃথিবী জুড়ে ক্রমশ ,

একটার পর একটা বিস্ফোরণ ঘটে চলে ।

কখনো হিংসার আগুন ঝলসে দেয় শ্রীলঙ্কা ।

কখনো বা বাগদাদ ।

আধ ঘন্টার মধ্যেই,

টিভির সমস্ত খবরের চ্যানেল জুড়ে ,

হুলুস্থুল শুরু হয় ।

আমি যন্ত্রণাময় চোখে তাকিয়ে দেখি ,

টিভির স্ক্রিনে বারবার দেখানো হচ্ছে -

রক্তের বৃষ্টিতে ভিজে যাওয়া বারান্দা ,

দোকানপাট বা কোনো বড়ো হোটেল ।

বোমার স্প্লিন্টারের আঘাতে তছনছ -

হয়ে যাওয়া মন্দির,মসজিদ,গির্জা ।

টিভিতে কয়েকজন মানুষ ঘুরেফিরে ,

এই সমস্ত ছবি দেখিয়ে অজস্র কথা বলতে থাকে।

তাদের গলার আওয়াজে শোকের স্পর্শ নাকি ,

গরম কোনো খবর পাওয়ার খুশি -

তা বোঝার আগেই পৃথিবীর কোনো দেশে ,

আবার ও বিস্ফোরণ হয় ।

এবং সবকিছু চক্রাকারে চলতে থাকে আগের মতোই ।


Rate this content
Log in