Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anirban Das

Classics

2  

Anirban Das

Classics

অত্যাচার

অত্যাচার

1 min
641


মেঘে মেঘে অনেক বয়স হলো 

আঙুলের সাথে আঙুল পাগলামি মন 

মিশিয়ে মিশিয়ে গুছিয়ে রাখা আবদারে 

দেরাজ খোলা এক নৌকা সন্ধ্যা , 

        শুধু তোর জন্যে... 


তোর খোলা দরজার সামনে দু-দিন যদি হই 

     একমুঠো রোদ্দুর, একদিন তোকে চাই 

      ভেজা ঘামের শহর তোর, স্নাত তাই 

তোর খোলা জানলার সামনে ভিজতে চাই ! 

        শুধু তোর জন্যে... 


অত্যাচারিত আমি অত্যাচারের আঁতুড়ে

তবুও ছুঁয়ে থাকে মন, ভালোবাসার অত্যাচারে !


Rate this content
Log in

Similar bengali poem from Classics