Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Chiranjib Halder

Classics

2  

Chiranjib Halder

Classics

অন্ধ কাব্য

অন্ধ কাব্য

1 min
870


অন্ধ প্রেমিকার কোন্ দিন জানতে পারবে না

তার চুরি করা সেরা পোষাক টা প্রেমিকার ই।

---------------------------------------------------------

প্রতিটি স্কাল এক একটি ন্যরেটিভ নারী মূর্তি ।

--------------------------------------------------

লাল কাপড় বেঁধে একটি ষাঁড়কে ছেড়ে দেওয়া হল প্রেমিকা দপ্তরে

তাদের সমবেত বৃন্দ গানের শেষ কলিতে গলা মেলাচ্ছেন ইমানুয়েল কান্ট।

---------------------------------------

আমার কোন প্রেমিকা আছে কিনা

শুনে রাখুন পাঠকবর্গ তাহার নামটি তৃণা।

এ তল্লাটে একটি মাগী শাসায় পাগলা ষাঁড়

এ তল্লাটে তৃণা নামের ঝগড়াটে বউ কার।

আমার কথা তাহার কথা এবং তৃণার স্বামী

শুনে রাখুন পাঠক বর্গ তৃণাই তাহার মামী।


Rate this content
Log in