Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Chiranjib Halder

Abstract

2  

Chiranjib Halder

Abstract

চিড়িয়াখানা ।

চিড়িয়াখানা ।

1 min
476



সাপের ছানা-

বাঘের ছানা-

দেখতে যা না

চিড়িয়াখানা ।


সাপ ও সিংহ

খাঁচায় পোরা

লাফায় কেমন

টাট্টু ঘোড়া।

বলগা হরিণ

বাঁদর ছানা

দেখতে যা না

চিড়িয়াখানা ।

ওরাংওটাং

হত্চছাড়া

দেখতে হলে

একটু দাঁড়া

দিতেই হবে

বাদাম চানা

চিড়িয়াখানা ।

চিড়িয়াখানা ।


বিদেশী বক

নকল ঝিলে-

রুগ্ন আসার

তিলে তিলে-

মাংস বিহীন

হাড় ক’খানা

চিড়িয়াখানা ।

চিড়িয়াখানা ।



Rate this content
Log in