Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Chiranjib Halder

Classics

2  

Chiranjib Halder

Classics

আয় চাঁদ ৫

আয় চাঁদ ৫

1 min
454


মনন সত্য,সত্য তাঁত , সত্য অন্ধ নারী

অসত্য ভাষন সত্য ,শূন্য ভাতের হাঁড়ি।

নাভি সত্য,ঋণ সত্য, সত্য এ যৌনতা

সর্ব সাধারন সত্য, যুগ্ম্য ভাষ্যে শ্রোতা।

গোলাপের লাল সত্য ,হালুম সত্য বাঘ

নৈশ অর্গাজম সত্য , এ কুমকুমের দাগ।

পুকুর সত্য, ছিপ সত্য ,আর সত্য রামী

কৃষ্ণ সামিয়ানায় দোঁহে উন্মার্গগামী।

প্রেম সত্য,আনন সিক্ত , সিক্ত ডিম্বাশয়

সত্যি পাঠক মেঘ করলে আমারও ইচ্ছে হয়।


Rate this content
Log in

Similar bengali poem from Classics