Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Amit Ghosal

Drama Romance

5.0  

Amit Ghosal

Drama Romance

আশা

আশা

1 min
16.7K


চোখে চোখে দেখা দেখি,

মনে মনে কথা ৷

নীল খামে লেখা লিখি,

চিনচিনে ব্যাথা ৷


গুণগুণ গান গাওয়া,

শণ শণ হাওয়া ৷

উঠে যায় নাওয়া খাওয়া,

পিছু পিছু ধাওয়া ৷


পাশাপাশি বসা বসি,

অকারণে হাসা ৷

ভাল টাল বাসা বাসি—

চোখে জল আসা ৷


তারপরে যা হয়,

সময়ের গোলে—

দূরে দূরে সরে যাওয়া,

সব ভুলে টুলে ৷


আলগোছে হাত ঘোরে,

পাক ধরা চুলে ৷

বয়সের হাত ধরে,

স্মিৃতি ফিরে চলে ৷


আয়না টা ঝাপসা,

মন কেন কাঁদে !

কাঁচের স্বপন যেন

ঘুম চোখে বেঁধে !!


যা ছিল তাকি —

একেবারে গেছে?

নাকি অবহেলে চারা গাছ,

আজো আছে বেঁচে?


সেই চেনা গল্পের

আরো চেনা শেষ ৷

উত্তর কেন খোঁজ?

রয়ে যাক রেশ ৷


এই রেশ সুর হয়,

গান পায় ভাষা ৷

এই রেশ ভালবেসে,

বুকে ভরে আশা !!


Rate this content
Log in