Puja Paulchowdhury

Classics

2  

Puja Paulchowdhury

Classics

আমার তুই

আমার তুই

1 min
420


ফ্রেব্রুয়ারি মাসটা নাকি পকেট খালির মাস 

গার্লফ্রেন্ডরা চায় দামী উপহার শুধু এই মাস 

আর যাদের টাকা নেই, নেই পকেটমানি 

হাজার অভিযোগ তাদের ঘিরে, 

থাকিস কেন সঙ্গে? কেন প্রেম করিস? 

তাদেরও নাকি জগৎ আছে

যারা ভালোবাসা খোজেঁ ,উপহারে না মজে 

ভুলে যাওয়া চিঠিকে তারা আজও মনে করে 

ক্লাস এইটের ছেলেটাও তো ওকে ভালোবাসে 

কি দেবে সে টেডি ডে তে বুঝে ওঠতে না পারে

নিজের হাতে কার্ডে আকা টেডিবিয়ারের পাশে 

আমিই তো তোর টেডিবিয়ার, লিখে সে হাসে 

উপহারে খুশি হয়ে মেয়েটি তাকে বলে

সর্বসেরা টেডি ডে আজ, আসল টেডিকে পেয়ে। 


Rate this content
Log in