Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Puja Paulchowdhury

Others

2  

Puja Paulchowdhury

Others

স্মৃতি বেদনার

স্মৃতি বেদনার

1 min
478


হঠাৎ দেখা বহুবছর পর,স্কুলের দুই বন্ধুর 

সমীকরণটা আজ পালটে গেছে 

লাস্ট বেঞ্চে বসা দুই প্রিয় বন্ধুর 

একজন আজ মস্ত ইঞ্জিনিয়ার,

অন্যজন ক্যাফেতে কর্মরত। 

সেই ক্যাফেতে গিয়ে একদিন

ইঞ্জিনিয়ার মশাই ডাক দিলো এই ওয়েটার, 

২ টো ক্যাপুচিনো,২ টো গার্লিক ব্রেড নিয়ে এসো 

সেই সাথে একটা চকলেটও তাকে দেওয়া হল

চকলেট তো চাইনি আমি, তবে কেন দিয়ে গেলে

আসলে আজ তো চকলেট ডে তাই...

টিপস টা রেখে উঠে গেল সে

বলা হল না আর, 

প্রিয় বন্ধু তুই ভুলে গেলেও, মনে আছে আমার।


Rate this content
Log in