Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Classics

3  

AYAN DEY

Classics

পাহাড়িয়া

পাহাড়িয়া

1 min
670


তার মাতাল করা হাসি ,

তার স্নিগ্ধ কোমল চোখ ;

তার বেণী হতে ঝর্ণা নামে

ভেজায় হৃদ​য়লোক ।

তার সূর্য ওঠে গালে ,

আবেশ বাঁধে মায়াজালে ;

দুলে দুলে কন্যা চলে পাহাড়িয়া তালে ।

এই বুকের হিমেল হাওয়া ,

যদি কাছে যেত পাওয়া 

গরম রোদে লেখা যেত হাজার শিলালিপি ।

সেই লিপি বোঝা কঠিন ,

শুধু চা বাগানেই রঙিন ।

তার আদরে উথাল-পাতাল বাঁচার পরিমিতি ।

তার ঠোঁটের অত মধু ,

সব জমে গুপ্তচাকে ;

এই পাহাড়ম​য় ঘুরে যদি 

তুলে ধরা থাকে ।


Rate this content
Log in

Similar bengali poem from Classics