Sanghamitra Roychowdhury

Comedy

2  

Sanghamitra Roychowdhury

Comedy

ক্ষ্যান্তমণির কড়চা ৪

ক্ষ্যান্তমণির কড়চা ৪

2 mins
707


কী শীত গো, বাবা গো, মাগো, ঠাগমা গো... তা বুড়োকত্তা বলে কিনা অত্ত বাপ মা ঠাগমারে ডাকতে হবে নে কো! দেক্কো দিনি শরীলডা গরম হোলো কিনা? ওগো মাগো, আমার কী সব্বোনাশ হোলো গো, কে কোতায় আচো গো, এসে এগবার দেকো গো! আমার দশডা নয় পাঁশডা নয়, এগটা মাত্তোর সোয়ামী... তার ইকি হোলো গো? কোন মুকপুড়ি পেত্নী শাঁকচুন্নীর নজর পোড়েচে গো আমার বুড়োকত্তার উপুরে? নাকি ঐ তালগাচের মামদো নইতো বেলগাচের বেম্বোদোত্যি আর বাঁশগাচের কন্দোকাটা... কে হাবা-বাতাস দেচে গো? একুন আমার কী হবে গো? 


আর নাতিটাও হোইচে তেমনি। দিনরাত্তির দাদুর কানে ফুসুর ফুসুর সাপের মন্তর ঝাড়চে গো? আবাগীর ব্যাটা, সোতীনো অমন শত্তুর হয় নে রে মুকপোড়া! এই শীতে বুড়োকত্তার মাতায় বরোপ চাপাতে হবে নাকি গো, ওগো মাগো! রোক্কে করো মা শেতলা, ওগো মা কালী গো, ওগো মা দুগ্গা গো, আর কাউর নামো ছাই মোনে আসতেচে নে গো। যে যেকেনে আচো মাগো, বাবাগো রোক্কে করো গো আমার সোয়ামী বুড়োকে। ইকি ভীমরতি ধোরে গ্যালো নাকি গো? এসমাট ফোন বাগ্গে ধোরে জইড়ে মইড়ে আমায় ধোরে সট্টান ঠোঁটে চক্কাস চক্কাস কোরে চুমো খাচ্চে আর ছেলপি তুলচে গো। ওগো আমার কী হবে গো! আবার বোলতিচে, অ্যামোন কোরেই নাকি দেশে বিদেশে সোয়ামী ইস্তিরি মুক্কে মুক রেকেই "হেপি ন্যু ইয়ার" বলে গো। ওগো মাগো,

ওগো আমার কী সব্বোনাশ হোলো গো, বুড়োর মাতাটা অ্যাক্কেবারে গ্যাচে গো.... আবার ঐ ফোগলা দাঁতে শক্তো কাট মেড়ো দিয়ে কামড়ে বলে কিনা... ক্যামোন গা গরম হোলো গিন্নি এই শীতেতে, বলো দিনি? মরণদশা আর কী? 



ইদিকে দ্যাকো, চুপেচুপে বোলি তোমাদিগে, মোন্দো নাগে নে.... হেঁ হেঁ হেঁ ভালোই নেগেচে গো এই শীতে। হোই পেত্থমটায় এট্টু ঘেবড়ে গিইচিনু আর কি! তবে সব্বাইকে "হেপি ন্যু ইয়ার"... ভালো থেকো সব্বাই। ক্ষ্যান্তমণি তাতেই বড্ডো সুকি হবে গো।


"গুট বাই... দুহাজার এক কম এককুড়ি"... হেঁ হেঁ হেঁ, "ওয়েনকাম, ওয়েনকাম... এক কুড়ি এক কুড়ি... পুরু বিশে বিষ গো এগবারে"... হেঁ হেঁ হেঁ!


Rate this content
Log in

Similar bengali story from Comedy