Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debashis Bhattacharya

Inspirational Others

3  

Debashis Bhattacharya

Inspirational Others

যতই দূরে থাকো তুমি

যতই দূরে থাকো তুমি

1 min
198


যতই দূরে থাকো তুমি

যাবোনা তোমায় ভুলে

মন যে আমার পাপড়ি মেলা

তব চরণরেণু চুম্বিতে


মিলন কি শুধু নিকটে আসা 

তুমি গগনে থেকেও দাও যে সাড়া

দূরে থেকেও দেখো সদা

আমি যে তোমার প্রেমেই বাঁধা


পৃথিবী হতে কোটি যোজন দূরে

দাঁড়ায়ে সূর্য্য অনন্তকাল ধরে

ক্ষুদ্র হয়েও চায় সোহাগ পেতে

তাকায় সূর্যমুখী মুখটি তুলে

কিসের আকর্ষণে কিবা প্রয়োজনে 

ভেবে বিস্ময়ে নতজানু হয়ে

ঝর্ণা ঝরে পড়ে


ম্রিয়মান রজনীগন্ধা অঙ্গনে দাঁড়ায়ে 

খোঁজে চন্দ্রিমা দিবসে

প্রাণের আবেগে খুশবু ছড়িয়ে

হাসে জোৎস্না মেখে নিশীথে


ভ্রমর করে মধুর অন্নেষণ

দিগ্দিগন্ত ঘুরে

তুমিও জানি বিছিয়ে দেবে

তোমার প্রেমের আঁচল

বেড়াবে ভেসে মেঘের মতো

আমি দাঁড়ায়ে রহিব গিরি শিখরে

তব আশিস মাথায় নিতে

 


Rate this content
Log in