Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Fantasy

2  

AYAN DEY

Fantasy

তোমারই অত্যাচার

তোমারই অত্যাচার

1 min
606


অল্প অল্প বিষে রক্ত ওঠে জ্বলে ,

শরীর জমা এই বরফ যেন ওঠে গলে ।

তুমি মারছো যেন চাবুক ,

আমি হচ্ছি বিক্ষত ,

মন কাঁপছে ধুকধুক 

তবু রয়েছি অক্ষত ।

আর সইছে না যেন তোমার

এ নিষ্ঠুর অত্যাচার , হা অত্যাচার ;

তোমারই অত্যাচার ।

তুমি বলছো আমায় ভালোবাসো ,

তবে দূরে কেন দাঁড়িয়ে আছো ?

দূরে থেকে থেকে মায়ার খেলায় ,

এভাবে মারছো আমায় হেলায় ফেলায় ;

আর সইবো কত বলো তোমার 

এই অত্যাচার , হা অত্যাচার ;

কি নিষ্ঠুর অত্যাচার !

অল্প অল্প আঘাত , এ যেন ঘায়ের মতো ,

কে লাগাবে মনে মলম ? এ এক গভীর ক্ষত ।

তুমি খেলছো কোন সার্কাস ?

আমি বুঝছি সেই খেলা ?

তুমি আমার আধারে এসো

আর না বাড়িয়ে বেলা ।

আর সইছে না যেন তোমার

এ নিষ্ঠুর অত্যাচার , হা অত্যাচার ;

তোমারই অত্যাচার ।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy