Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Tragedy

4  

Partha Pratim Guha Neogy

Tragedy

তোমার স্মৃতি

তোমার স্মৃতি

1 min
327


তোমায় নিয়ে আর কবিতা লেখা হলো না

শুধু কল্পনাই সার ।

এভাবেই অনেক গুলো বছর কেটে গেলো

তবুও, সেই কাঁচা মাটির পথ

সেই চেনা প্যাঁচানো গলি,সরু রাস্তা,

সেই যে তোমার অভিমানী চেনা ভৎসনা ,

একটা চড়ও কষে দিয়েছিলে গালে ;

মনে পড়ে,খুব….

মনে পড়ে,

সেদিন মেঘ জমেছিল নীল আকাশে;

আমার হাত ছেড়ে দিয়ে

বৃষ্টিতে ভিজেছিলে খুব ।

-পাগলামি করোনা প্রিয়া ,

শরীর খারাপ হবে, জ্বর হবে ।

কে কার কথা শোনে!

এখনও মেঘ ডাকে

এখনও বৃষ্টি হয়

কিন্তু ,কেউ ভালোবাসায় ভেজে না

কেউ আর ভালোবেসে পাগলামি করে না ।


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy