Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sanjib Ghosh

Abstract Inspirational

2  

Sanjib Ghosh

Abstract Inspirational

সোজা কথা

সোজা কথা

1 min
270


সোজা কথাটা বড্ড ভালো ।

জিলিপির প্যাঁচের থেকে।

শুনতে লাাগে অতি কটূ , 

মনের দিক থেকেে।

 

সোজা কথাটা বড্ড ভালো ।

জিলিপির প্যাঁচের থেকে।

ঝগড়া গুলো মিটে যায়,

এক নিমেশের বশে।

 

মনের কথা প্রকাশ করে ,

সোজা কথা গুলো ।

বন্ধু আমলে মিটিয়ে দেয় 

সব ভাগাাভাগি গুলো ।


কষ্টের উপর কষ্ট চাপায় ।

বাকা কথা গুল ।

পরিবার গুুল ধ্বংস করে ,

ওই কথা গুুলো ।


নচেৎ বল বাকা কথা।

বাচতে হলে ধর শুধু ,

সোজা কথা।


শুনতে অতি কটূ লাগে , 

তবু দোষ গুলি কে 

তুলে ধরে সবার চোখের কোণে।


সোজা কথা বলতে শেখো।

পাপ বাড়ানোর থেকে।


সোজা কথা বল , 

সোজা পথে চল।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract