Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sanjib Ghosh

Abstract Classics Others

3  

Sanjib Ghosh

Abstract Classics Others

আবার দেখা হবে

আবার দেখা হবে

1 min
245


আবার দেখা হবে ।

সেই প্রথমদিনের উল্লাসে।

ঠিক সেইভাবেই দেখা হবে ,

যেবারে ভয়ের চোটেও

তোমার হাতটা ধরেছিলাম।


হয়তো ভুলে যাবে তুুমি,

আমার সব স্মৃতি, 

পুুুড়িয়ে দেবে সমস্ত কিছু।


কিন্তুু পারব না আমি , 

ভুুুলতে তোমাার নয়ন দুুুটি, 

যাহা আমার সবচেয়ে প্রিয়, 

বুুুকের মাঝের কোণে।


প্রিয় ,

আবার দেখা হবে ।

ভেবো না তুমি, 

না আসিলেও , এ অভাগা,

অপেক্ষা য় থেকে যাবে ,

অভাগীনীর খোঁঁজে।।



Rate this content
Log in