Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sanjib Ghosh

Romance Inspirational

2.9  

Sanjib Ghosh

Romance Inspirational

ভালোবাসি তোমাকে

ভালোবাসি তোমাকে

1 min
5.8K


ভালোবাসি শুধু তোমাকে।

ভালোবাসি তোমার ওই,

কাজল পরা নয়নকে।

ভালোবাসি তোমার ওই,

আলতা মাাখা পায়ের চলনকে।


মনটা যেন ব‍্যস্ত থাকে ,

শুধু তোমার আশায়।

তুমি আসবে যেনে,

আজও রয়েছি তোমার আশায় ।


ভালোবাসি তোমার ওই,

কৃষ্ট কালো কেশকে।

ভালোবাসি তোমার ওই,

ছোট্ট মুখের হাসি কে।


প্রতিরাতের মেসেজ গুলো,

হূদয়ের এককোণে বাজে।

মধুুুর মধুুর আশা গুুলো ,

শুধু তোমাকে চেনায়।


ভালোবাসি তোমার ওই ,

তীক্ষ্ণ তাকানোর ভঙ্গিকে।

ভালোবাসি তোমার ,

ভুল করে সরি চাওয়াকে।


শুধু তোমাকে চাই,

পারলাম না বলতে ,

গলা উচিয়ে।


ভয় করে ,

যদি তুমি যাও চলে।


জানি না কীসের ভালোবাসা ?

তবু ভালোবাসি শুধু তোমাকে।


Rate this content
Log in

Similar bengali poem from Romance