Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sucharita Das

Romance Others

3  

Sucharita Das

Romance Others

সমর্পণ

সমর্পণ

1 min
234


হলুদের অভিসারে লেগে থাকুক

 প্রেমের নেশা,

বসন্তের পলাশের রক্তিমতায় 

সে প্রেমে লাগুক অনুরাগের ছোঁয়া,

ফাগুনের আগুনে সে প্রেমে আসুক

দুটি হৃদয়ের শুভদৃষ্টিতে পূর্ণতা।

চৈত্রের দাবদাহে সে প্রেমে আসুক

কামনার আগুন।

মুগ্ধতার ছোঁয়ায় সে প্রেমে আসুক

অঙ্গীকারের বন্ধন।

ভালোবেসে আপন করে নেওয়া

দুটি হৃদয়ে থাকুক শুধুই

 উষ্ণতার আলিঙ্গন।

ভালোবাসার উঠোন আজ ভরে উঠুক 

মুগ্ধ আবেশের নিবিড়তায়।

ভালোবাসার রঙে রাঙিয়ে দিয়ে

দুটি মন আজ করুক

হৃদয়ের কাছে আত্মসমর্পণ।



Rate this content
Log in