Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sucharita Das

Abstract

3  

Sucharita Das

Abstract

অনুভব

অনুভব

1 min
269


তুলে আনি মহাশূন্য, 

অনুভব করি তার গভীরতাকে, 

তার বিশালতাকে প্রতি মূহুর্তে, 

নিস্তব্ধ মহাশূন্যে ভেসে পাড়ি দিই 

অজানার উদ্দেশ্যে---

অনুভব করি জীবনের আসল উপলব্ধি, 

এ দেহ নশ্বর,  

অহংকার শুধুমাত্র ভ্রম, 

একদিন সবার ঠিকানা হবে একটাই, 

বৈভব প্রাচুর্যতা সব গৌণ

মুখ্য শুধু জীবন আর তোমার

কঠোর পরিশ্রম।

মিথ্যে মোহ, মিথ্যে মায়া, মিথ্যে ছলনা, 

জীবন তো শুধুই চায় 

ভালো কিছু করার অনুপ্রেরণা। 

 



Rate this content
Log in