Sucharita Das

Inspirational

3  

Sucharita Das

Inspirational

নিজের জন্য

নিজের জন্য

1 min
358


নিজেকে ভালোবেসে, 

নিজের জন্য একটু সময় রাখো। 

নিজেকে নিজের জন্য একটু যত্নে রেখো। 

নিজেকে উপহার দাও নিজের

নিত্য নতুন রূপ। 

কন্যা, জায়া, জননী ছাড়াও

তুমি এক ভিন্ন স্বরূপ। 

এবার জানো প্রতিনিয়ত নিজের মূল্য, 

বুঝতে আর বোঝাতে শেখো

আসলে তুমিও কতটা দুর্মূল্য। 

দেওয়া নেওয়ার এই দুনিয়ায়, 

কেউ কারুর নয়। 

নিজেকে ভালোবাসো এবার

শুধুই নিজের জন্য। 


Rate this content
Log in