"বৃথা মিথ্যা অঙ্গীকার নয়, কর্ম করে কৃতকর্মের তালিকা তৈরী করো।" Amra ki emon hotey parina... "বৃথা মিথ্যা অঙ্গীকার নয়, কর্ম করে কৃতকর্মের তালিকা তৈরী করো।" Amra ki emon...
অপূর্ণ সংকল্প পূরণের আশা নিয়ে নব অঙ্গীকার অপূর্ণ সংকল্প পূরণের আশা নিয়ে নব অঙ্গীকার
এই জীবন বিচিত্র ভূমি এই জীবন বিচিত্র ভূমি
সব পুরুষের কর্তব্য খাতায় এই শপথই দরকার। সব পুরুষের কর্তব্য খাতায় এই শপথই দরকার।
‘বাবার স্বপ্ন সার্থক করবেই’ চোখের জলে এই তার অঙ্গিকার ‘বাবার স্বপ্ন সার্থক করবেই’ চোখের জলে এই তার অঙ্গিকার
পূর্ণিমার এই পূণ্যলগ্নে আজ সকল ভাতৃগণ প্রতিজ্ঞা করি, ভগিনীগণের মর্যাদা রক্ষা করব সর্বক পূর্ণিমার এই পূণ্যলগ্নে আজ সকল ভাতৃগণ প্রতিজ্ঞা করি, ভগিনীগণের মর্যাদা রক্ষা ...