Saniat Ahmed

Romance Others

3  

Saniat Ahmed

Romance Others

বৃষ্টি

বৃষ্টি

1 min
314



তোর শহরে বৃষ্টি নামছে,

আমার শহর রুক্ষ.!

ক্লান্ত চড়ুই নীরবে সয়;

আকাশ জ্বলার দুঃখ।


একটু একটু জমেছে মেঘ,

গুমোট বাতাবরণ.!

কার্নিশে কাক কষছে বসে;

জলের সমীকরণ।


এ শহরে মেঘেরাও খুব,

ভীষণ লবনাক্ত.!

বৃষ্টিজন্মে তোর জানালায়;

উঁকি দিতে আসবো।


Rate this content
Log in