নীল শাড়ি ধুলোমাখা সবুজের স্নিগ্ধ অতলান্তি স্বপ্নের সাগরিকা অরণ্য-সবুজের অঝোর বৃষ্টি বৃষ্টির গান বৃষ্টির কান্না বৃষ্টি ভেজা সন্ধ্যা বৃষ্টি ভেজা বিকেল মন খারাপের বৃষ্টি আমি বৃষ্টি হবো বৃষ্টিতে ভিজতে চায় জলের সমীকরণ।

Bengali লবনাক্ত Poems