Saniat Ahmed

Drama Fantasy Others

3  

Saniat Ahmed

Drama Fantasy Others

কিছু পথ

কিছু পথ

1 min
223



কিছু পথ শেষ হয়,

কিছু পথ রয়ে যায় বাঁকি।

কিছু পথে যেতে মানা,

কিছু পথ পুরোটাই ফাঁকি।


কিছু পথ জীবনের,

অলি গলি পাড় করে গেছে।

কিছু পথে চললেও,

মনে হয় এখনও অনেক পথ বাঁকি আছে.!


পথ ফিরে পথে এসে,

মিশে গেছে কোন এক বাঁকে।

পথিক আমি আজ,

পথ বুঝি তাই বারেবারে মোরে ডাকে.!



Rate this content
Log in