Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Romance

1  

Atanu Ganguly

Romance

শুধু প্রেম

শুধু প্রেম

1 min
360


থাকো পাশে তুমি কিছুক্ষন, 

ঘণ্টা দুই, কিংবা সর্বক্ষণ। 

 

কেন এই নিদারুন যন্ত্রনা,  

কাটে না যেন এই প্রহর গোনা। 


চাপা কথা জমা অভ্যন্তরে 

কে খোঁজে তল গোপন অন্তরে। 


অনু-পরমাণুতে জড়িয়ে নিশ্বাসে, 

প্রতিজ্ঞা করেছি পরম বিশ্বাসে। 


আছি আমি ছায়ার মতো 

জানো কি ভালোবাসি তোমায় কত ? 


আজ কাল হয়তো বা পরশু, 

জীবন শুষে নেয়ে কালের অশ্রু। 


চলতে পথে এই মনটা ভাবে, 

কী জানে কি হয় কোথায় কবে। 


Rate this content
Log in

Similar bengali poem from Romance