Subhasish Goswami

Tragedy

0  

Subhasish Goswami

Tragedy

শোকস্তব্ধ

শোকস্তব্ধ

1 min
1.1K


খসে গেল আকাশ থেকে,

উজ্ঝল এক তারা. 

তোমার মহাপ্রয়ানে আজ!

শোকস্তব্ধ বইপাড়া, 

চির অমর তুমি নিজ লেখনীর দ্বারা,

তোমার আত্মার শান্তি কামনা করি আমরা ।।


Rate this content
Log in