subhasish Goswami

Abstract Others

2  

subhasish Goswami

Abstract Others

প্রাক্তন

প্রাক্তন

1 min
146



তাকে দেখে তোমার বুকের ভেতরে ,

বিষাদ এর মেঘ যায় ছেয়ে ।

যার চোকে চোক পড়লে আজও ,

অপরাধী মনে হয় নিজেকে ।

যার অসুথতায় প্রাথনা করো করজোড়ে ,

তবু তার কাছে যেতে পারো না ।

তাকে না পাওয়ার যন্ত্রণায় প্রতি রাতে মরে যাও ,

তবু ভালোবেসে মরতে পারো না ।

ইতি ঘটে সম্পর্কের ,

আর আলগা হয়ে আসে বাঁধন ।

একঘেয়ে হয়ে যায় সম্পর্কটা ,

আর অবশেষে সে হয় প্রাক্তন ।


Rate this content
Log in