Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhasish Goswami

Romance Others

2  

Subhasish Goswami

Romance Others

শ্রীরাধার মত

শ্রীরাধার মত

1 min
3K


আকাশ আজ মেঘাবৃত ,

বর্ষণ করছে অঝোরে । 

তুবুও সে ছুটে যায় দুর্যোগ নিভৃতে ,

প্রেমের ডাকে সারা দিতে । 

সে জানে এ ঝর এ বৃষ্টি তার পথে বাঁধা হবে ,

তুবুও থামলে তার চলবেনা ।

এই ঝরের রাত তাদের কেবল , 

আজ তাদের মাঝে কেউ আসবেনা । 

মরণবাশি তাঁকে আহ্বান করে ,

সে ছুটে চলে উদ্ভ্রান্তের মত । 

কিঙ্কিণী তার বাজে রুণুঝুণু ,

গল্ম হতে ঝরে পুষ্প ছিল যত ।

তার প্রেমে ভয় নেই যে ,

কারণ তার প্রেম যে শ্রীরাধার মত । 



Rate this content
Log in

Similar bengali poem from Romance