Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subhasish Goswami

Abstract Romance

2  

Subhasish Goswami

Abstract Romance

অপেক্ষা

অপেক্ষা

1 min
273


অপেক্ষাই হল হৃদয়ের প্রকাশ ,  অনন্ত এই আকাশের নীচে দাড়িয়ে আমি ,,   আজীবন অপেক্ষা করতে পারি তোমার জন্য । 

তুমি যদি আমার এই হৃদয় স্পর্শ করতে পারো , তাহলে মাঘের কুয়াশায় ভিজে যাবে তোমার শরীর ।

তখন উষ্ণতার জন্য তোমার আমাকেই প্রয়োজন হবে , আর আমি সেই ডাক শুনে শিশিরের জলে ভিজতে ভিজতে ,

ছুটে যাবো তোমারই আহ্বানে সাড়া দিতে ।

যখন তুমি রঙীন এক আবেশের সন্ধানে , বারবার আমাকে মনে করবে ।  

ঠিক তখনই আমি তোমার হৃদয়কে,  আরও তৃষ্ণান্ত করে তুলবো । 

ক্লান্ত কণ্ঠে তোমার সব তৃষা নিবৃত করে , সব দ্বিধা কাটিয়ে এক নতুন স্পর্শ এনে দেবো । 

যদি তুমি আমার এই হৃদয়স্পর্শ করতে পারো , যদি তুমি আমার জন্য অপেক্ষা করতে পারো ।


Rate this content
Log in