Subrata Nandi

Fantasy

2  

Subrata Nandi

Fantasy

শীতকাল-৪

শীতকাল-৪

1 min
313


হেমন্তের আবেশ অক্ষয় রাখার বৃথা চেষ্টা,

শীতকালীন অনুভবে প্রবেশ দ্বার উন্মুক্ত।

আবর্তিত পৃথিবীতে রঙবাহারি মানুষ!

পরিধানের আস্তরণে আচ্ছন্ন সময়ের গর্ভে।

ঋতু পরিবর্তনে পরিবর্তনশীল চেতন মন

শীতের সকালে নাতিশীতোষ্ণ বন্ধু খোঁজে,

বিক্ষিপ্ত মন আগলে রাখতে চায় অসম্পূর্ণ বন্ধন,

নিয়মের বেড়াজালে ধরা দেয় মিথ্যে অহংকার,

অবশেষে ঝরা পাতার মর্মর ধ্বনি ধূসর বিকেলে।


Rate this content
Log in