Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Agniswar Sarkar

Classics

5.0  

Agniswar Sarkar

Classics

সেদিনও বৃষ্টি হয়েছিল

সেদিনও বৃষ্টি হয়েছিল

1 min
573


সেদিনও বৃষ্টি হয়েছিল ,

নীলচে মেঘ সরিয়ে আকাশে জমেছিল কালো মেঘ ।

সূর্যের শেষ আলো চাপা পড়েছিল কালো অভিমানে

গাছের পাতা চাতক পাখির মতো

আকাশের দিকে মুখ করেছিল ,

সেদিনও বৃষ্টি হয়েছিল ।

দিগন্তের রঙ ছিল জলছবির মতো

দিঘির জল মিশকালো ।

রাস্তা রঙিন হয়েছিল রঙিন ছাতায়

রাস্তার আলো একটু ঝাপসা হয়েছিল

সেদিনও বৃষ্টি হয়েছিল ।

সেদিন তুমিও ছিলে , আমিও ছিলাম

আমরাও বৃষ্টিতে ভিজেছিলাম ।

শিরশিরিয়ে উঠেছিল গাছের ফুলগুলো

একটা সম্পর্ক ভিজেছিল জলের তোড়ে ।

সেদিনও বৃষ্টি হয়েছিল ।


Rate this content
Log in