Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SUKANYA SAHA

Classics

3  

SUKANYA SAHA

Classics

ঋণ

ঋণ

1 min
592


এখন দুঃখদিন 

সারা রাত পথ আলো ছায়াময় ,

তারারাও সরে গেছে  আলোকবর্ষ দূরে

 এখন বিচ্ছেদ সময় ।


ছায়াপথ মাখা  আলো আঁধারিতে

ছাতিম গন্ধ ভরা শ্বাস ,

অভিমানী সুখ রেখে  গেছে বিছানা জুড়ে ,

অসুখের  আভাস । 


তবুও ফিরে আসে  দিন 

ভোর হয় কালো রাত 

বুকের গভীরে জমানো কান্নারা 

তোমার ছোঁয়ায় হঠাৎ জলপ্রপাত ।


যদি ফিরে আসো কোনদিন 

ভুলে যাওয়া ঠিকানা  চিনে 

দেখবে  আজও জড়িয়ে  আছি

একান্ত ব্যক্তিগত ঋণে ... 


Rate this content
Log in

Similar bengali poem from Classics