Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SUKANYA SAHA

Fantasy

2  

SUKANYA SAHA

Fantasy

শরত বাবু লিখছি তোমায় ..

শরত বাবু লিখছি তোমায় ..

1 min
368


ঝকঝকে নীল গোলা রঙে পেন ডুবিয়ে 

তোমার আকাশ লিখতে  বসলাম শরত বাবু 


মাঝে মাঝে পেঁজা পেঁজা তুলো তুলো মেঘ ফুরফুরে

শির শিরে হাওয়ায় শীত শীত করে উঠল হঠাৎ

বাইরে তখন একটা অলিভ রঙের সকাল

বুঝলাম সে এসে গেছে  আর তো দেরী নেই ...


শিউলির কমলা বোঁটার রঙ দিয়ে ভুবনটা কে যেন রাঙিয়ে দিল ...

ওই তো ওই তো আমার আগমনী আলো !


দৃষ্টি সীমার বাইরে কাশ ফুলের ঢল ...

বাঁশির মেঠো সুরে তখন শরত রাগ ...


আচ্ছা শরত বাবু ,"ঋতু বদলকে বুঝি লেখা যায় ?"

ধরে রাখা যায় রঙ তুলিতে ?

তবু শরত বাবু তুমি এলেই অন্য রকম ...

দুচোখে মেখে নিই আগমনী সুর ...

এক বছর পর উমা  আসছেন ...


Rate this content
Log in