Debjani Basu Mullick

Fantasy Others

3  

Debjani Basu Mullick

Fantasy Others

পুজো 2020

পুজো 2020

1 min
57



পুজোর জন্য সারা বছরের অপেক্ষা

পাঁচটা দিন হৈহুল্লোড়, চুটিয়ে মজা

Designer শাড়ি নতুন জুতো জামা

বন্ধুদের সঙ্গে সারাদিন আড্ডা ,

অঞ্জলি আরতি ভোগ সিন্দুরখেলা

নাটক, গানবাজনা, অনেক ছবি তোলা।

প্যান্ডেলে প্যান্ডেলে চলছে জনস্রোত

খাচ্ছে সবাই চপ কাটলেট এগ রোল,

প্রতি বছরের পুজোর ছবি একইরকম

এবার বোধহয় হবে বিরাট পরিবর্তন ।

টেলিভিশনেই হবে দর্শন প্রতিমা

অনলাইন মাধ্যমেই অঞ্জলির ব্যবস্থা ,

জমবে না ভিড়, হবে না কি লাইন?

রাস্তায় দাঁড়িয়ে কেউ খাবে না চাউমিন ?

মাস্ক পরিহিত কর্মকর্তারা থাকবে ব্যস্ত

সমস্ত ব্যবস্থা যেন থাকে সুষ্ঠ।

মায়ের পুজোয় চাই না কোন বিঘ্ন বাধা

আড়ম্বর উপাচার ছাড়া শুধুই মা কে ডাকা,

প্রার্থনা, মুক্তি দাও এই মারণ ভাইরাস থেকে

আসছে বছর তোমার পুজো হবে মহাড়ম্বরে।






Rate this content
Log in