Debasmita Ray Das

Drama

3  

Debasmita Ray Das

Drama

পথহারা

পথহারা

1 min
1.9K


তুমি কি সেদিন জানতে

শুরু থেকে শেষ প্রান্তে

হয় নি কি তবে শুরু

সেই পথ আর বুক দুরুদুরু


তোমার না বলা কথা

মনের গোপন ব্যথা

কখনো করোনি ব্যক্ত

বাঁধিয়ে কোনো অনর্থ


যদি বা সেদিন জানতে

মন কে যদি বা মানতে

প্রিয়তম তুমি সত্যি

মন দিতে এক রত্তি


এখন যদি বা ক্লান্ত

দিন ও অবসান তো!

আলোর কাঁপন আসেনা

কই, আর মন ভাসেনা..


মন্দ মধুর চলে যা

কোথায় তুমি গেলে বা!

পথ হারানো গলিতে

হারিয়েছি আজ চকিতে..



Rate this content
Log in