Debasmita Ray Das

Abstract Romance

1  

Debasmita Ray Das

Abstract Romance

বীজ

বীজ

1 min
437


বীজ


এখন করেই ফেলি তোর সাথে সম্পর্কটা ভাল করে

পরে না হয় ভেবে দেখবো অন্য কারোর সাথে..

কিছুটা পথ হেঁটেই ফেলি এই উগ্র বিশ্বাসে

রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে যাবে জীবন্ত ভালোবাসার বীজ..

উষ্ণ তোর হাতে রাখবো আমার হাত

গহিন অন্তরে স্পর্শ করব তোকে

কুড়িয়ে আনবো পরশমনি এক অন্য জগৎ থেকে

না বলা কথা কিছু যত্নে রাখবো ঢেকে..


তোর সাথে থাকবো যেন বালুরেখার মতোন

বিন্দু বিন্দু আনন্দে মেতে উঠব যখন

তখনো না হয় দিস এক অন্য দিশার খোঁজ

মুগ্ধ নয়ন যেই পথে তার স্বপ্ন দেখে রোজ

তৃপ্ত সুধা পান করে যে মায়া তনু মন

বারে বারে জীবন্ত হয় সেই পরশবাঁধন


Rate this content
Log in