Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Debasmita Ray Das

Drama

5.0  

Debasmita Ray Das

Drama

বেলাশেষে

বেলাশেষে

1 min
1.4K


বন্ধু তুমি একলা বড়ই একলা পথে চলা

একলা মনে একলা প্রাণে একলা কথা বলা

একলা মনে অনেক কথা কাটে আঁকিবুকি

জীবনপথে পাথেয়রূপে হয় তা পাঁজিপুঁথি

একলা চলার ক্লান্তি এসে দাঁড়ায় মনের কোনে

মন তখন আপনমনে রূপকথার জাল বোনে


ক্লান্তিশেষে দিনের আলো প্রবেশ করে এসে

জীবনডাকে মন তখন তাকায় আবার হেসে

বলে পথ চলতে হবে এখনো অনেক বাকি

বন্ধু চলো চলতে হবে থামলে হবে নাকি

চলার যে শেষ নেই কোনো সেই আসল প্রসাদ

বন্ধু তাতেই পাবে আসল বেঁচে থাকার আস্বাদ....



Rate this content
Log in