Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

SARBOJAYA CHAKRABORTY

Classics

5.0  

SARBOJAYA CHAKRABORTY

Classics

প্রতিদান

প্রতিদান

1 min
1.4K


প্রতিদান


ক্লান্ত রবি শ্রান্ত চক্ষে রাতের লাগি চায়,

রাত্রি স্নাত চন্দ্র সাজে রাতের রুঢ়তায়।

চন্দ্র এসে কহে তারে, তোমার সময় শেষে,

বিদায়বেলা এমনে উঠছো কোনো হেসে?

জানো না কি এখন আমি রাজা, 

এখন আমার সময় ভাই!

তোমায় এবার যেতেই হবে, 

হেসে আর কাজ নাই।


সৃর্য হাসি কহে তারে, হাসছি তোমায় দেখে, 

তাহাই তোমার মহিমা, যা যাচ্ছি আমি রেখে।

আমার সময়, আমার আলোয় হয়েছো তুমি ভারি,

আর আমার সাথেই এমনভাবে করতে এলে আড়ি?


Rate this content
Log in