Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

biswadip karmakar

Drama Romance

3  

biswadip karmakar

Drama Romance

প্রেমে পড়েছি

প্রেমে পড়েছি

1 min
2.6K


ট্রেনের ভীড়েতে তাকে দেখে আমি;

ভুল স্টেশনেই নেমেছি।

আমি কি তার,প্রেমে পড়েছি ?


জানলাতে দেখা,তার মুখটাকে;

আমার আয়না ভেবেছি।

আমি কি তার,প্রেমে পড়েছি ?


তপ্তদুপুরে,,,তার কথা ভেবে,

এক অচেনা,রাস্তা হেঁটেছি।

আমি কি তার,প্রেমে পড়েছি ?


জন্মদিনে সকালের ফোনে;

বৌদির কন্ঠ ভুলে আমি তাকে পেয়েছি।

আমি কি তার প্রেমে পড়েছি ?


এখন,গানেতে,মাথাতে

বইয়ের পাতাতে,একটাই নাম, অংক খাতাতে।

মনের অজান্তে..,কিজানি কখন..;

তার নামটাই লিখেছি।

আমি কি তার,প্রেমে পড়েছি ?

ভুল করে,এর আগে কি কখনো;

এমন কোনো ভুল করেছি ?



Rate this content
Log in

Similar bengali poem from Drama