Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Inspirational

2  

AYAN DEY

Inspirational

প্রাপ্তি

প্রাপ্তি

1 min
289


আমি পকেট ভরা খুশির খুচরো,

যাই গো নিয়ে জীবন হাটে;

জীবন আমায় ফেরায়নি গো

খুশি ভরেছে মোর দুই হাতে।

সবচেয়ে প্রিয় বন্ধুরূপে

আমি পেয়েছি আমার মাকে,

জীবনের যত দুঃখ ব্যাথা

আমার বাবাই আটকে রাখে।

ত্রিভুবনে আর চাইবো কিবা ?

সাত রাজার ধন আর মানিক!

মায়ের আদর ভালোবাসায়

জীবনে সব হয়েছে সঠিক।

রাস্তা যতই এবড়ো খেবড়ো,

বাবাই আমার ধরেছে হাত,

যতই আমি বড় হই

ওনারা পাশে আছেন দিনরাত।

জগ​ৎ অনেক ব​ড় রে ভাই,

বিরাট ধনের ব্যাপ্তি,

আমার মা আর বাবাই যে গো

সকলের সেরা প্রাপ্তি।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational