Moitreyee Ghosh

Fantasy

1  

Moitreyee Ghosh

Fantasy

পাশ ফেল

পাশ ফেল

1 min
1.2K


ঐ আসে এক্সাম

আর সাথে পাশ ফেল,

ধৈর্য্য না রাখলে

বেড়োবেই সব তেল।


মন দিয়ে পড়লে

উত্তরাতে পারবেই,

তাই করো চেষ্টা

অনায়াসে জিতবেই।


পাশ ফেলই বলবে

তুমিই কত পণ্ডিত,

আজকের সমাজে

এটাই তো মূল ভিত।


তবু চাই বদলাব

চারদিকে হইচই,

পাশ ফেল তুলে দাও

তাতে মান বাড়বেই।


Rate this content
Log in