Debabrata Mukhopadhyay

Fantasy

2  

Debabrata Mukhopadhyay

Fantasy

নিলাম

নিলাম

1 min
557


চোখের আলো ফুরিয়ে এল

পুরোনো একটা হৃৎপিণ্ড করছি এখন নিলাম

দর হাঁকো , দর হাঁকো

বাঁচার জন্যে যথেষ্ট নয় খাবার

ইচ্ছে করছে ঘুমের শেষে ফের আকাশটা পাবার।

দর হাঁকো , দর হাঁকো

নদী ডাকছে , বাজনা বাজছে, নড়ছে বাঁশের সাঁকো

এই বেলা, এই বেলা

বুক পেতেছি বাতাসেতে, জামার বোতাম খোলা

হারাতে পারি ঝড়ে

তার আগে কি রাখবে বুকে আমায় যত্ন করে ।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy